1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রথম সপ্তাহে ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর আয় ১৫০ কোটি

  • আপডেট টাইম : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার পঠিত

ডেস্ক রিপোট :: ফারহাদ সামজি পরিচালিত এই ছবির হাত ধরে চার বছর পর বড়পর্দায় ফিরলেন অভিনেতা সালমান খান। মুক্তির প্রথম দিন, ২১ এপ্রিল ১৫.৮১ কোটি টাকার ব্যবসা করে এই ছবি। আর এবার প্রকাশ্যে এলো নতুন খবর। জানা যাচ্ছে, প্রথম সপ্তাহেই ১৫০ কোটি আয় করল ‘কিসি কি ভাই কিসি কি জান’।

ঈদুল ফিতরের আবহে মুক্তি পেয়েছিল সালমান খানের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। শুক্রবার মুক্তির পর প্রথম সপ্তাহান্তে কেমন আয় করেছিল এই ছবি? শোনা যাচ্ছে প্রথম দিনের পর থেকেই ইদের আবহে ঊর্ধ্বমুখী ছবির ব্যবসা। রোববারও বেশ ভালোই ব্যবসা করেছিল এই ছবি।

ছবি মুক্তির তৃতীয় দিনে দুর্দান্ত ব্যবসা করেছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’। শুধু রোববারই এই ছবি ২৬.৬১ কোটি টাকার ব্যবসা করে। যার ফলে ছবির প্রথম সপ্তাহান্তের মোট আয় ১৫০ কোটি টাকায় দাঁড়িয়েছে। বিশ্বজুড়ে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মোট আয় ছিল ১২.৮০ কোটি টাকা।

পরিচালক ফারহাদ সামজি সোশ্যাল মিডিয়ায় ট্রেড অ্যানালিস্ট উইকেন্ড কালেকশন পোস্ট করেন। তিনি লেখেন, ‘কিসি কা ভাই কিসি কি জান প্রথম সপ্তাহান্তে দুর্দান্ত আয় করেছে। সালমান খানের তারকা খ্যাতির সঙ্গে ঈদের মৌসুম শনিবার ও রোববার হাউজফুল করতে পেরেছে। শুক্রবার ১৫.৮১ কোটি টাকা, শনিবার ২৫.৭৫ কোটি টাকা ও রোববার ২৬.৬১ কোটি টাকা। মোট আয় ৬৮.১৭ কোটি টাকা। শনিবার ও রোববারের ব্যবসায় এই লাফ মূলত মাস সার্কিট থেকে এসেছে।’

এটা খুব ভালো ইঙ্গিত বলেই মনে করা হচ্ছে, কারণ একাধিক বড় বাজেটের ছবি জায়গা ধরে রাখতে হিমশিম খাচ্ছে। শনিবার ছবির আয়ে ৬২.৮৭ শতাংশ বৃদ্ধি হয়েছে এবং রোববার ৩.৪০ শতাংশ বৃদ্ধি হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..